Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নজরুল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা নিয়ে সংবাদ সম্মেলন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা নিয়ে সংবাদ সম্মেলন করেছেন বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ।
গতকাল মঙ্গলবার দুপুরে ভিসির অফিস কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহীত উল আলম এর সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান। লিখিত বক্তব্যে জানা যায়, এবারের ভর্তি পরীক্ষা ৫টি ইউনিটে অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় সর্বমোট আবেদন করেছে ৩০ হাজার ৯ শত ৩ জন। এর মধ্যে ক ইউনিটে ১৩০ আসনের বিপরীতে ৫ হাজার ৩ শত ২৯ জন, খ ইউনিটে ১২০ আসনের বিপরীতে ৬ হাজার ৬ শত ২৭ জন, গ ইউনিটে ১৮০ আসনের বিপরীতে ৫ হাজার ৬ শত ৩ জন, ঘ ইউনিটে ৪২০ আসনের বিপরীতে ১১ হাজার ৮ শত ৮৬ জন, ঙ ইউনিটে ১৯০ আসনের বিপরীতে ১ হাজার ৪ শত ৫৮ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে। ২৪ নভেম্বর বৃহস্পতিবার থেকে ২৮ নভেম্বর সোমবার পর্যন্ত বিশ^বিদ্যালয় ক্যাম্পাস, নজরুল ডিগ্রী কলেজ ও ত্রিশাল মহিলা ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২৪, ২৫, ২৬ ও ২৮ নভেম্বর ক,খ,গ ও ঙ ইউনিটের পরীক্ষা শুধু মাত্র বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এছাড়া ২৭ নভেম্বর ঘ ইউনিটের পরীক্ষা বিশ^বিদ্যালয় ক্যাম্পাস, নজরুল ডিগ্রী কলেজ ও ত্রিশাল মহিলা ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে। লিখিত বক্তব্য শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহীত উল আলম। এসময় তিনি সুষ্ঠভাবে পরীক্ষা সম্পন্নের জন্য সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান, রেজিস্ট্রার মো. আমিনুল ইসলাম, প্রক্টর ড. মো. জাহিদুল কবীর, প্রত্যেক ইউনিটের প্রধান সমন্বয়কারী ও সাংবাদিক বৃন্দ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ