Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ‘অরাজকতা সৃষ্টি’ অভিযোগে সিলেটের কানাইঘাটে এক ছাত্রলীগ নেতার মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৫:০৮ পিএম

সিলেটের কানাইঘাটে আওয়ামী লীগের সাথে সংঘর্ষের ঘটনায় বিএনপির ৬১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্থানীয় এক ছাত্রলীগ নেতা। কানাইঘাট পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজল হোসেন এই মামলার বাদী। গতকাল বুধবার রাতে এতে ৬১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও প্রায় ২০০ জনকে আসামী করে মামলা দায়ের করেন তিনি। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ‘অরাজকতা সৃষ্টি’র অভিযোগ এনে থানায় মামলাটি দায়ের করেন ছাত্রলীগ নেতা আফজল হোসেন। মামলা রেকর্ডের সত্যতা নিশ্চিত করেছেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম।


মামলার আসামীরা হচ্ছেন, কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, উপজেলা বিএনপির সভাপতি মামুন রশিদ, সাধারণ সম্পাদক শরিফুল হক ও সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এর আগে গত সোমবার তেল গ্যাসসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। এসময় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে হামলা চালালে সংঘর্ষ বাধে। সংঘর্ষে আহত হন উভয় পক্ষের অন্তত ১৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন