Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

যশোরে আত্মহত্যার প্রোরচনার অভিযোগে প্রেমিকা বিরুদ্ধে মামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৮:৩৯ পিএম

যশোর সদরের দক্ষিন ললিতাদাহ গ্রামের কলেজ ছাত্র রাজিব আত্মহত্যা প্রোরচনার অভিযোগে প্রেমিকা লামিসা বিশ্বাস রিয়াসহ অপরিচিত ৩/৪ জনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) রাজিবের পিতা আতিয়ার রহমান মোল্যা বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি লামিসা বিশ্বাস রিয়া সদরের পাগলাদাহ গ্রামের মারুফ বিশ্বাসের মেয়ে।

মামলার অভিযোগে জানা গেছে, রাজিব অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। প্রতিবেশি নয়নের ফুফাতো ভাই-বোনের মাধ্যমে আসামি লামিসার সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক। তারা বিয়ে করবে বলে উভয় পরিবারের সকলে জানতো। এরমধ্যে লামিসা অন্য এক ছেলের প্রেমে পড়ে রাজিবকে প্রত্যাখ্যান করে। এতে রাজিব মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। গত ৮ মার্চ রাজিব ফোনে লামিসার সাথে কথা বলে। লামিসা ফোনে তাকে অপমান করে এবং আত্মহত্যার প্ররোচনার দেয়। রাজিব এতে আরও ভেঙ্গে পড়ে। একর্পায়ে লামিসার অপমানে ওইদিন রাতে বেলেডাঙ্গা মাঠের খেজুর গাছের সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে। পুশিল রাজিবের লাশ উদ্ধার করে অপমৃত্যু মামলা ও ময়না তদন্তের জন্য মার্গে পাঠায়। ময়না তদন্ত রিপোর্ট পেয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরুদ্ধে মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ