Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মহানবীর (সা.) অবমাননার প্রতিবাদে চট্টগ্রামে হেফাজতের শানে রেসালত সম্মেলন আজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এবং উম্মাহাতুল মোমিন মা আয়েশা ছিদ্দিকাকে (রা.) নিয়ে কটূক্তির প্রতিবাদে হেফাজতে ইসলাম চট্টগ্রামের উদ্যোগে শানের রেসালত সম্মেলন আজ বাদ জুমা নগরীর জমিয়তুল ফালাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি থাকবেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী। সিনিয়র নায়েবে আমির, দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মদ ইয়াহইয়ার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখবেন চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফের প্রতিষ্ঠাতা মহাপরিচালক আল্লামা সুলতান জওক নদভী, জামেয়া ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক আল্লামা আব্দুল হালিম বোখারী, হেফাজতের মহাসচিব আল্লামা সাজেদুর রহমান, আল্লামা মুফতি আহমদ উল্লাহ, আল্লামা শেখ আহমদ, আল্লামা সালাউদ্দিন নানুপুরী, আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, প্রিন্সিপাল মিজানুর রহমান চৌধুরী, আল্লামা আরশাদ রহমানী, আল্লামা আব্দুল কৈয়ম সোবহানী, মুফতি মাহমুদ হাসান বাবুনগরী, আল্লামা আজিজুল হক আলমাদানী, আল্লামা সরওয়ার কামাল আজিজি, আল্লামা মাহমুদুল হাসান ফতেপুরী, আল্লামা মুফতি হাবিবুর রহমান কাছেমী, আল্লামা ড. এনায়েত উল্লাহ আব্বাসী, আল্লামা ড. আ ফ ম খালেদ হোসেন। এছাড়া সম্মেলনে দেশবরেণ্য ওলামা-মাশায়েখগণ শরিক হবেন বলে হেফাজতের পক্ষ থেকে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহানবীর (সা.) অবমাননার প্রতিবাদে চট্টগ্রামে হেফাজতের শানে রেসালত সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ