Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

দন্ত চিকিৎসক বুলবুল হত্যার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

মিরপুরে দন্ত চিকিৎসক বুলবুল আহমেদ হত্যার প্রধান আসামি রিপনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর গোয়েন্দা বিভাগ। গত বুধবার ঝালকাঠি জেলার নলছিটি থানার ভৈরবপাশা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর জোনাল টিম।

গতকাল রাজধানীর মিন্টো রোডে গণমাধ্যমকে এসব তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশ উত্তর গোয়েন্দা বিভাগ ও সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইমের যুগ্ম কমিশনার হারুন-অর-রশিদ।
তিনি বলেন, স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তারা প্রত্যেকেই উল্লেখ করে যে, ধস্তাধস্তির এক পর্যায়ে গ্রেফতারকৃত রিপন ভিকটিমের ডান উরুতে ধারালো ছোরা দিয়ে আঘাত করে। ভিকটিমকে গুরুতর জখম করে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত রিপন ধারালো ছোড়া দিয়ে ভিকটিমকে আঘাত করার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
বুলবুল আহমেদ দন্ত চিকিৎসক ও প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন।

নোয়াখালীতে একটি সরকারি প্রতিষ্ঠানে কাজ পাওয়ায় গত ২৭ মার্চ ভোরে নোয়াখালীর উদ্দেশে রওয়ানা হন।
পশ্চিম শেওড়াপাড়ার আনন্দবাজার এলাকা থেকে শেওড়াপাড়া বাস স্ট্যান্ডের দিকে রিকশায় যাওয়ার সময় ভোরে পশ্চিম কাজীপাড়ার বেগম রোকেয়া সরণিতে দুষ্কৃতিকারীরা রিকশার গতিরোধ করে। তারা ভিকটিমের কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও টাকাণ্ডপয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে ভিকটিম বাধা দিলে তাকে ধারালো ছোরা দিয়ে আঘাত করে মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত বুলবুলকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিম বুলবুলের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে মিরপুর মডেল থানায় একটি মামলা রুজু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দন্ত চিকিৎসক বুলবুল হত্যার প্রধান আসামি গ্রেফতার
আরও পড়ুন