Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

কলাপাড়ায় সদ্য নির্বাচিত ধুলাসার ইউপি চেয়ারম্যান পুত্রের হামলায় শ্রমিকলীগ নেতা গুরুতর আহত

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১০:২৬ এএম

কলাপাড়ায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, বাংলাদেশের (হাত পাখা) প্রতীকের সদ্য নির্বাচিত ধূলাসার ইউপি চেয়ারম্যান হাফেজ আবদুর রহিমের সেজো পুত্র মো: শহিদুল ইসলাম ও তার সহযোগীদের হামলায় এক শ্রমিকলীগ নেতা গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার শেষ বিকেলে ধূলাসার ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। আহত ওয়ার্ড শ্রমিকলীগ নেতা মো: আরিফ (২৮)কে চিকিৎসার জন্য কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে প্রেরন করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ওয়ার্ড শ্রমিকলীগ যুগ্ম সম্পাদক ও নতুনপাড়া গ্রামের চাঁন মিয়া খতিবের পুত্র আরিফ পুকুর থেকে গোসল করে বাড়ী ফিরছিল। এসময় সদ্য নির্বাচিত ধূলাসার ইউপি চেয়ারম্যানের পুত্র মো: শহিদুল ইসলাম ও তার সহযোগী জাকারিয়া আনসারী, মিলন বিশ্বাস, রাহাত মোল্লা আরিফের উপর অতির্কত ভাবে সন্ত্রাসী হামলা চালায়। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত সহ মাথা ফেটে যায়। ঘটনার পর স্থানীয়রা আহত শ্রমিকলীগ নেতা আরিফকে চিকিৎসার জন্য কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে সদ্য নির্বাচিত ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, বাংলাদেশের ধূলাসার ইউপি চেয়ারম্যান হাফেজ আ: রহিমের সাথে মুঠো ফোনে একাধিকবার সংযোগ স্থাপনের চেষ্টা করে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি।

মহিপুর থানার ওসি মো: আবুল খায়ের বলেন, ধূলাসারে একটি হাতাহাতির ঘটনার খবর শুনেছি। তবে ঘটনার বিষয়ে আরো বিস্তারিত জানতে দুজন অফিসারকে ঘটনাস্থল নতুনপাড়া গ্রামে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন