Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১:৫৪ পিএম

নগরীতে ছুরিকাঘাতে এক তরুণকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহত রাহাত আমিন রাব্বি (২০) নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি সাহেবপাড়া এলাকার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, এলাকায় আধিপত্য ও মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। নগর পুলিশের উপ কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ খান বলেন,
রাত সাড়ে ১০টার দিকে রাব্বির ওপর হামলা হয়। তার বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে ফেলে রাখে হামলাকারীরা। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে পুলিশ কর্মকর্তা ওয়ারীশ বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, রাব্বির সঙ্গে হামলাকারীদের পূর্ব বিরোধ ছিল। এলাকায় আধিপত্য বিস্তার নিয়েই মূল বিরোধ। এরপর মাদক ব্যবসার একটা বিষয়ও শুনেছি। হামলাকারী কয়েকজনের নাম পেয়েছি। অভিযুক্তদের ধরতে রাত থেকেই অভিযান শুরু করেছে থানার কয়েকটি দল। হামলাকারীদের ধরা গেলে হত্যাকাণ্ডের মূল কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ