Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে লোহার খাঁচা পড়ে শ্রমিকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ২:১৯ পিএম

রূপপুর প্রকল্পে লোহার খাঁচা পড়ে শ্রমিকের মৃত্যু রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক আনোয়ার হোসেন মারা যান পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কাজ করার সময় বুকের ওপর লোহার খাঁচা পড়ে আনোয়ার হোসেন (৩০) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১১টায় এ ঘটনা ঘটে। আনোয়ার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর গ্রামের মৃত খান্নু সরদারের ছেলে। তিনি প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান ইএসকেএম কোম্পানিতে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, রাতে রূপপুর প্রকল্পের নির্মাণাধীন চুল্লিতে কাজ করছিলেন আনোয়ার হোসেন। অসাবধানতাবশত বুকের ওপর লোহার খাঁচা পড়ে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ