Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

ডেমরায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, আটক ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ২:৪৪ পিএম

রাজধানীর ডেমরা থানার বাদশা মিয়া রোডের ৬ নম্বর গলিতে রাকিব মিয়া (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাহিন মিয়া (২৫) ও নাজমুল (২৪) নামে দুজনকে আটক করেছে ডেমরা থানা পুলিশ।

শুক্রবার (১৭ জুন) ভোরে এ ঘটনা ঘটে। পরে রাকিব মিয়াকে উদ্ধার করে সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, ভোরে ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের একটি টিম যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাকিব মিয়া নামে একজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শাহিন মিয়া ও নাজমুল নামে দুই শ্রমিকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ভোরে রাকিব মিয়া একটি কনস্ট্রাকশনের বিল্ডিংয়ে যান। সেখানে তাকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়। বর্তমানে লাশটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে পরে বিস্তারিত জানানো হবে।
নিহত রাকিব মিয়ার ভাগ্নের জুবায়ের বলেন, খবর পেয়ে আমি ঢাকা মেডিকেলে আসি। আসার পরে শুনি মামা মারা গেছেন। চোর সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে শুনেছি। রাকিব ডেমরা থানার পাইকি এলাকায় থাকতেন। তার বাড়ি দিনাজপুর জেলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন