Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বজ্রপাতে ৩ উপজেলায় ৬ জন নিহত

ময়মনসিংহ ব‍্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৬:৫৪ পিএম

ময়মনসিংহে আষাঢ়ের তৃতীয় দিনের দিনভর বৃষ্টিপাতের মধ‍্যে পৃথক পৃথক ঘটনায় তিন উপজেলায় ছয় জন নিহত হয়েছে।

শুক্রবার (১৭ জুন) দুপুরে জেলার সদর, নান্দাইল ও ধোবাউড়া উপজেলায় এই বজ্রপাতের ঘটনা ঘটে।

এর মধ‍্যে নান্দাইল উপজেলায় ৩ জন, সদর উপজেলায় ২ জন এবং ধোবাউড়া উপজেলায় আরও একজন নিহত হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছে। তারা হলেন- সদর উপজেলার দড়ি কুষ্টিয়া ইউনিয়নের দড়ি কুষ্টিয়া গ্রামের কৃষক বাক্কার হোসেন ও জাহাঙ্গীর হোসেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামের তিন শিশু বজ্রপাতে নিহত হয়েছে।

তারা হলেন- ওই গ্রামের শহীদুল্লাহর ছেলে সাঈদ মিয়া (১২), হাদিস মিয়ার ছেণে স্বাধীন মিয়া (১১), বিল্লাল হোসেনের ছেলে শাওন (৮)।

এছাড়াও বজ্রপাতে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় আরও এক যুবক নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান।

নিহতের নাম আবু সাঈদ(৩২)। বৃষ্টির সময় সে বাড়ির পাশে ছেলেকে নিয়ে নৌকা দিয়ে কারেন্ট জাল দিয়ে মাছ ধরতে যায়। এই সময় বজ্রপাত হলে নৌকা থেকে পড়ে যায় আবু সাইদ।

পরে ছেলের ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ