Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খুলনায় মুসলিম পরিচয়ে প্রেম ও ধর্ষণ, পুলিশ কনষ্টেবল স্বদেশ বালা গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৬:৫৬ পিএম

খুলনায় নিজের ধর্ম পরিচয় গোপন রেখে পুলিশ কনষ্টেবল স্বদেশ বালা মুসলিম তরুণী শারমিন সুলতানা মিতার (২৪) সাথে বিয়ের আশ্বাসে দৈহিক সম্পর্ক গড়ে তোলে । নিজের স্ত্রী ও এক সন্তান থাকার বিষয়টিও গোপন করে সে। বিয়ের জন্য চাপ দিলে এক পর্যায়ে সমস্ত সম্পর্ক অস্বীকার করে স্বদেশ বালা। আজ শুক্রবার দুপুরে মামলা দায়েরের পর কনষ্টেবল স্বদেশ বালাকে গ্রেফতার করেছে পুলিশ।
সূত্র জানায়, কেএমপির খানজাহান আলী থানায় কর্মরত কনষ্টেবল স্বদেশ বালা নিজেকে মুসলিম, অবিবাহিত পরিচয় দিয়ে নগরীর শিরোমনি এলাকার শারমিন সুলতানা মিতার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের আশ্বাস দিয়ে মিতার সাথে শারিরিক সম্পর্কে একাধিকবার লিপ্ত হয় স্বদেশ বালা। মিতা বিয়ের জন্য চাপ দিলে সে তালবাহানা শুরু করে এবং সম্পর্ক অস্বীকার করে। দুদিন আগে খানজাহান আলী থানা থেকে বদলী নিয়ে আড়ংঘাটা থানায় চলে আসে স্বদেশ বালা ও যোগাযোগ বন্ধ করে দেয়।
আজ শুক্রবার দুপুরে কনষ্টেবল স্বদেশ বালার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন শারমিন সুলতানা মিতা। মামলা দায়েরের পর তাৎক্ষণিক স্বদেশ বালাকে গ্রেফতার করে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ