Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচ ঢাকায়!

সিলেটে বন্যার প্রভাব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১২:০১ এএম

দীর্ঘ দিন পর ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার সুযোগ এসেছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সামনে। আগামী ২৩ ও ২৬ জুন মালয়েশিয়া জাতীয় নারী দলের বিপক্ষে সাবিনা খাতুনদের দু’টি ম্যাচ সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বন্যা পরিস্থিতির চরম অবনতি ঘটায় সিলেটে ম্যাচ দু’টি হচ্ছে না। বন্যা পরিস্থিতির কারণেই বাংলাদেশ-মালয়েশিয়া নারী দলের মধ্যকার ম্যাচ দু’টি সিলেট থেকে ঢাকায় স্থানান্তর করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এ প্রসঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ গতকাল বিকালে বলেন, ‘সিলেটে টানা বৃষ্টি হচ্ছে। সিলেট ডিএফএ আমাদেরকে সার্বক্ষণিক সেখানকার ছবি এবং ভিডিও দিয়ে মাঠের পরিস্থিতি জানাচ্ছে। বাফুফের মহিলা কমিটি সার্বিক দিক বিবেচনা করে সিলেটের ম্যাচ দু’টো ঢাকার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে।’

কমলাপুর স্টেডিয়ামে ফ্লাডলাইট থাকায় দুই প্রীতি ম্যাচই বাফুফে রাতে আয়োজন করতে চায়। যেহেতু দু’টিই ফিফা প্রীতি ম্যাচ, তাই ম্যাচের ভেন্যু পরিবর্তন সম্পর্কে ফিফা এবং অংশগ্রহণকারী দেশ মালয়েশিয়াকে ইতোমধ্যে অবহিত করা হয়েছে বলে জানান সোহাগ। আজকের মধ্যে ফিফা ও মালয়েশিয়ার সম্মতি পাওয়ার আশা করছেন বাফুফের সাধারণ সম্পাদক। এদিকে আগামী সোমবার থেকে ফের শুরু হওয়া ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট ভেন্যুতে রহমতগঞ্জ ও বসুন্ধরা কিংসের মধ্যকার ম্যাচ ছিল। সেই ম্যাচের ভেন্যু এবং সময় পরিবর্তন করা হয়েছে। ম্যাচটি মঙ্গলবার বিকালে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ শহিদ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলে জানান আবু নাইম সোহাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচ ঢাকায়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ