Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চলন্ত কাভার্ডভ্যানের ধাক্কায় আরেক ভ্যানের চালক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১:০০ পিএম

গাজীপুরের সদর উপজেলায় চলন্ত কাভার্ডভ্যানের পেছনে অপর এক কাভার্ডভ্যানের ধাক্কায় চালক নিহত হয়েছে। আজ শনিবার (১৮ জুন) ভোররাত সাড়ে ৫টার দিকে সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে। নিহত শামসুল হক (৬০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামের অলিউল্ল্যাহ্ সন্তান।

মাওনা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক রাসেল মিয়া জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ি বাসস্ট্যান্ডে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যানের পেছনে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পেছনে থাকা কাভার্ডভ্যানটি দুমড়ে-মুচড়ে যাওয়ায় চালক শামসুল হক ঘটনাস্থলেই মারা যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় তার সহকারী (হেলপার) গুরুতর আহত হয়েছেন।

তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কাভার্ডভ্যানদুটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চালক নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ