Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৪:৫২ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব ফুলমতি গ্রামে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার ও লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, সাত মাস পুর্বে উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের আশরাফ আলীর মেয়ে আফরোজা’র (২২) সাথে পূর্ব-ফুলমতি গ্রামের আব্দুল জব্বারের ছেলে দেলওয়ার হোসেনের (২৭) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই দেলওয়ার নানা অজুহাতে স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন চালাতো। কিছুদিন আগে স্ত্রী আফরোজা জানতে পারেন যে, পুর্বের তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে দেলওয়ারের সম্পর্ক রয়েছে। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো।
শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে একই বিষয় নিয়ে দুজনের মধ্যে আবারও কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দেলওয়ার বেদম মারপিট শুরু করলে মোবাইলে মা চায়না বেগমকে মারপিটের কথা জানায় আফরোজা।এর কিছুক্ষণ পর দেলওয়ার তার শাশুড়ি চায়না বেগমকে আবারও মোবাইল করে জানায়, আপনার মেয়ে মারা গেছে এসে দেখে যান। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে দেলওয়ারকে আটক করে থানায় নিয়ে আসে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী দেলওয়ার কে আটক রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ

২২ জানুয়ারি, ২০২২
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ