Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাসুলুল্লাহ (সা:)কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মাদারীপুরে সম্মিলিত ওলামা পরিষদের বিক্ষোভ সমাবেশ

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৬:৫৩ পিএম

ভারতের বিজেপি মুখপাত্র কর্তৃক রাসুলুল্লাহ (সা:) কে নিয়ে অবমাননাকর মন্তব্যর প্রতিবাদে বিকেলে ইটেরপুল রেন্ট এ কার স্ট্যান্ডে মাদারীপুরে সম্মিলিত ওলামা পরিষদের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি ইটেরপুল থেকে শুরু করে প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে স্থানীয় শকুনী লেকপাড় স্বাধীনতা অঙ্গণে এসে শেষ হয়। “নারায়েতাকবির আল্লাহু আকবার, ইসলামের শত্রুরা হুশিয়ার সাবধান, ভারতীয় পন্য বেচা-কেনা বন্ধ”সহ নানা শ্লোগানে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে বিভিন্ন ধর্মীয় সংগঠনসহ সমাজের ধর্মপ্রান মুসলামরা অংশগ্রহণ করেন।
সম্মিলিত ওলামা পরিষদের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা হাজরাপুর পাক দরবার শরীফের পীর আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন সম্মিলিত ওলামা পরিষদের সভাপতি ও আহ্মাদিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপ্যাল মাওলানা শাহাদাত হোসাইন, সাধারণ সম্পাদক ও হাজরাপুর পাক দরবার শরীফ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আনোয়ার হোসেন, উপদেষ্টা ও মস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রব খান। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা আবু দাউদ,মাওলানা আ.মান্নান দাড়িয়া,মাওলানা হুমায়ুন কবীর, মাওলানা মহিউদ্দিন তাজিম,মাওলানা শিব্বির আহমেদ,মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা কে এম মাহমুদুল হাসান, মাওলানা একরাম বিন নুর প্রমুখ।বিক্ষোভ সমাবেশ শেষে হাজরাপুরের পীর মাওলানা আবু বকর ছিদ্দিক দোয়া ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ সমাবেশের সভা শেষ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ