Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কাপ্তাইয়ে ইউপি সদস্য সজিব হত্যাকারীদের শাস্তির দাবি

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০২ এএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়ন সাবেক ইউপি সদস্য সজিব হত্যার বিচার দাবিতে প্রতিবাদ সমাবেশ হয়েছে। গত শুক্রবার বিকাল সাড়ে ৫টায় নতুনবাজার এলাকায় সজিবুর রহমান সজিব’র হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারসহ সকল আসামিদের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। যুবলীগ ৪নং কাপ্তাই ইউনিয়ন শাখার আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।
এসময় ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সাইফুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল নতুনবাজারে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আ.লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী। যুবলীগ ৪নং কাপ্তাই ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্যদেন কাপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম নুর উদ্দিন সুমন, কাপ্তাই উপজেলা আ.লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান প্রকৌশলী মো. আব্দুল লতিফ, ৪নং কাপ্তাই ইউনিয়ন আ.লীগের সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর, সাধারণ সম্পাদক আকতার আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পদাক সফিকুল ইসলাম তারকসহ ইউনিয়ন আ.লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও হত্যা মামলার ২নং আসামি ইমাম আলীকে নির্বাচন কমিশন কর্তৃক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ঐ ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত ঘোষণা করার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন