Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বদরগঞ্জে শিশু বলাৎকার থানায় মামলা

বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০২ এএম

রংপুরের বদরগঞ্জে কাঁঠাল খাওয়ার লোভ দেখিয়ে ছাকিবুল হাসান নামের ৬ বছরের ছেলে শিশুকে বলাৎকারের অভিযোগে মামলা হয়েছে শাকিল আহম্মেদ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার(১৭জুন)সন্ধ্যায় উপজেলার মুধুপুর ইউপির রাজারামপুর ঘাটিয়ালপাড়া আরবিএল স্টার নামের ইটভাটা নামক এলাকায়।
মামলা সুত্রে জানা যায়, লম্পট শাকিল গত শুক্রবার সন্ধ্যায় শিশু ছাকিবুল হাসানকে কাঁঠাল খাওয়ার লোভ দেখিয়ে শিশু ছাকিবুল হাসানদের বাড়ির উত্তর পার্শ্বে আরবিএল স্টার নামক ইট ভাটার শ্রমিকদের জন্য নির্মিত টিনের ছাউনি ঘরে নিয়ে পাশবিক নির্যাতন করে।
এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে শিশুটিকে ফেলে লম্পট শাকিল পালিয়ে যায়। লম্পট শাকিল রাজারামপুর মৌলভিপাড়া গ্রামের জাহিদুল হকের ছেলে।
পরে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ্যা শিশুটিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটির উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান শিশু বলাৎকার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, লম্পট শাকিলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন