Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

বিশ্বকাপে খেলতে আজ ফ্রান্স যাচ্ছেন রোমানরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০১ এএম

আরচ্যারি বিশ্বকাপ স্টেজ-৩ এ খেলতে আজ ফ্রান্স যাচ্ছেন রোমান সানা-দিয়া সিদ্দিকীরা। এদিন বিকালে ইতিহাদ এয়ারওয়েজের একটি ফ্লাইটে ফ্রান্সের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে ১০ সদস্যের বাংলাদেশ আরচ্যারি দল। দলের খেলোয়াড়রা হলেন- রিকার্ভ পুরুষ বিভাগে রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, আবদুর রহমান আলিফ ও সাগর ইসলাম এবং রিকার্ভ নারী বিভাগে দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা নিশা। এছাড়া কর্মকর্তা হিসেবে দলের সঙ্গে যাচ্ছেন- কোচ মার্টিন ফ্রেডরিক, ম্যানেজার রশিদুজ্জামান সেরনিয়াবাত ও স্পন্সর প্রতিনিধি রুবাইয়াত আহমেদ। ২১ থেকে ২৬ জুন পর্যন্ত ফ্রান্সের রাজধানী প্যারিসে অনুষ্ঠিত হবে আরচ্যারি বিশ^কাপ স্টেজ-৩ এর খেলা। টুর্নামেন্টের রিকার্ভ পুরুষ একক, রিকার্ভ পুরুষ দলগত, রিকার্ভ মহিলা একক, রিকার্ভ মহিলা দলগত ও রিকার্ভ মিশ্র দলগত-এই পাঁচটি ইভেন্টে অংশ নেবে বাংলাদেশ।
বেশ কিছু দিন ধরেই রোমান সানা, দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তাররা আন্তর্জাতিক টুর্নামেন্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত দুই মাসে তারা দুইয়ের অধিক আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলেছেন। উল্লেখ করার মতো তেমন কিছু না পেলেও এবার তাদের লক্ষ্য নজরকাড়া পারফরম্যান্স করে সাফল্য তুলে আনা। গতকাল এমনটাই জানান দেশসেরা আরচ্যার রোমান সানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপে খেলতে আজ ফ্রান্স যাচ্ছেন রোমানরা
আরও পড়ুন