Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

জুম মিটিংয়ের মাধ্যমে বিয়ে করলেন গায়িকা মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৯:৫১ এএম

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। নিজের জন্মদিনে (১৭ জুন) বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন এই গায়িকা। বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে অনলাইনে জুম মিটিংয়ের মাধ্যমে! বর নিউইয়র্ক আর কনে ঢাকায় ল্যাপটপে জুম অ্যাপে যুক্ত হয়ে কবুল করে নেন একে অপরকে। দুই দেশেই তখন বর-কনের পাশে ছিলেন নিকট স্বজনরা। আর বিয়ের কাবিন ধার্য হয়েছে মাত্র ৫০১ টাকা।

জানা গেছে, আয়েশা মৌসুমীর বর যুক্তরাষ্ট্র প্রবাসী তসলিম মজুমদার। যিনি কর্মরত আছেন বিখ্যাত জন এফ কেনেডি বিমানবন্দরে।

এ প্রসঙ্গে আয়েশা মৌসুমী বলেন, ‘তসলিমের সঙ্গে আমার পরিচয় দীর্ঘ ৭ বছরের। পরিকল্পনা ছিল অনলাইনে বিয়ে করবো আমরা। অবশেষে আমার জন্মদিনকে বেছে নিয়ে বিশেষ দিনটির হন্য। দুই পরিবার থেকেও সাড়া পাই। তাই শুভ কাজটি সারতে আর দেরি করিনি। আমরা দুজনেই বেশ খুশি। আমাদের জন্য দোয়া করবেন।’

তিনি আরো বলেন, ‘মাস কয়েক পর তসলিম দেশে আসছে। তখন একসঙ্গে বড় আয়োজন করার পরিকল্পনা আছে।’

উল্লেখ্য, আয়েশা মৌসুমী এই সময়ের অন্যতম কণ্ঠশিল্পী ও স্টেজ পারফরমার। গানের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’ এর মাধ্যমে ২০১২ সালে যাত্রা শুরু হয়েছিল তার। তার প্রথম মৌলিক গান ‘সাদাকালো’। প্রকাশ হয়েছিল ২০১৪ সালে। এরপর থেকে নিয়মিত গান প্রকাশ করে আসছেন গায়িকা। সর্বশেষ তিনি প্রশংসা কুড়ান ‘মেকআপ সুন্দরী’ শিরোনামের গানচিত্র প্রকাশ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন