Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৪:২৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্কুল যাওয়ার পথে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। রোববার (১৯ জুন) সকালে শেখপাড়া ডিসিরমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রের নাম আব্দুল্লাহ আল আজিজ (১২)। সে উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। আর ওই এলাকার নাইমুল হক মাস্টারের ছেলে।
স্থানীয়রা জানায়, রোববার সকাল ৯টার দিকে বাবার সঙ্গে আজিজ মোটরসাইকেল করে রোকনপুর উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথে শেখপাড়া গ্রাম সংলগ্ন ডিসিরমোড়ে মোটরসাইকেলটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ওই সময় মোটরসাইকেলের পেছনে থাকা ছেলে আজিজ ট্রাকের চাকায় পড়ে গুরুতর আহত হন। সে সময় স্থানীয়রা আহতাবস্থায় তাঁকে উদ্ধার করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া পথে সে মারা যায়।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, নিহত স্কুলছাত্রের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে পরিবারের কাছে ওই ছাত্রের মরদেহ তুলে দেওয়া হয়েছে। ট্রাকটি স্থানীয় জনতা আটক রেখেছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ