Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

মাদারীপুরে দুই ফেরীর সংঘর্ষে নিহত -১

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৫:৫৭ পিএম

মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ী- শিমুলিয়া নৌরুটে দুই ফেরীর সংঘর্ষে ১জন পিকআপ চালক নিহত হয়েছে। নিহত যুবকের নাম মোহাম্মদ খোকন (৩২) তার বাড়ি ঝালকাঠি জেলায়। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন আজ রোববার(১৯ জুন) ভোর সোয়া পাঁচটার দিকে মাঝিরকান্দি-শিমুলিয়া নৌরুটে মাঝিরকান্দি ঘাট থেকে ছেড়ে যাওয়া একটি ফেরির সঙ্গে শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে আসা অপর একটি ফেরির মুখোমুখি সংঘর্ষের এ দুর্ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুটি ফেরিই ক্ষতিগ্রস্ত হয়েছে।
খোজ নিয়ে জানা গেছে, প্রচন্ড স্রোতের কারনে জাজিরা পয়েন্টের কাছাকাছি পৌঁছালে মাঝিরকান্দি থেকে আসা ফেরি সুফিয়া কামালের সঙ্গে অপর ফেরি বেগম রোকেয়ার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ফেরিতে থাকা ৮-১০ টি যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে।
বিআইডব্লিউটিসি'র মেরিন ইঞ্জিনিয়ার আহমেদ আলী জানায়, 'প্রতিদিনের মত যাত্রী ও যানবাহন নিয়ে একটি ফেরি শিমুলিয়া ঘাট থেকে মাঝিকান্দি যাচ্ছিলো। অপরদিকে অন্য একটি ফেরি মাঝিকান্দির ঘাট থেকে শিমুলিয়া যাচ্ছিল। এসময় পদ্মা নদীর টার্নিং পয়েন্টে আসলে দুই ফেরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফেরি থাকা এক যাত্রী নিহত হয়েছে। তাৎক্ষনিক তার পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি একটি পিকআপের ড্রাইভার বলে জানা গেছে। সে সময় ফেরিতে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। এ ঘটনায় একজন নিহত ছাড়া তেমন কোন হতাহত হয়নি বলেও জানান তিনি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন