Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

রামগড়ে সচেতনতামূলক মহিলা সমাবেশ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ১২:০২ এএম

রামগড় তথ্য অফিস আয়োজনে গতকাল রোববার সকালে উপজেলা টাউন হলে সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধে এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। সবায় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব হাছিনা আক্তার।
রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেন স্বাগত বক্তব্যের মধ্যেদিয়ে আলোচনায় বক্তারা বলেন, পার্বত্য অঞ্চল সাম্প্রদায়িক সম্প্রীতির একটি অনন্য উদাহরণ। এখানে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খৃস্টান এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল সম্প্রদায়ের মানুষ সম্প্রতির বন্ধনে আবদ্ধ। কিছু স্বার্থান্বেষী মহল মাঝে মাঝে গুজব সৃষ্টির মাধ্যমে সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে দিতে চায়। বক্তারা সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে নারী প্রতিনিধিসহ মহিলাগণ অংশগ্রহন করেন। এসময় শুরুতে তথ্য অফিসের ব্যবস্থাপনায় সাম্প্রদায়িকতা ও গুজব বিরোধী চলচ্চিত্র প্রদর্শন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামগড়ে সচেতনতামূলক মহিলা সমাবেশ
আরও পড়ুন