Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

২১ জুন ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল সফল করুন

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৮:৪২ পিএম

ভারতের ক্ষমতাসীন দলের নেতা নেত্রী কর্তৃক বিশ্বনবী মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.) এর শানে কটূক্তিকারীদের মৃত্যুদন্ড ও ভারতে মুসলিম নির্যাতন বন্ধের দাবিতে আগামী মঙ্গলবার বেলা ১২ টায় বায়তুল মোকাররম উত্তর গেটে গণজমায়েত ও ভারতীয় দূতাবাস অভিমুখে বিক্ষোভ গণমিছিল কর্মসূচি সফল করার আহবান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী। আজ রোববার সন্ধ্যায় কামরাঙ্গীরচর মাদরাসায় উলামায়ে কেরামের সাথে মতবিনিময় কালে নবীপ্রেমিক জনতার পুতি এ আহবান জানিয়েছেন তিনি।
এসময়ে অন্যান্যের উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী,মাওলানা রুহুল আমিন, মাওলানা ইসমাইল, মাওলানা মাহবুবুর রহমান ও মাস্টার আনছার উদ্দিন হাওলাদার।
মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, নূপুর শর্মাগংদের ফাঁসির রায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবেই। কারণ নবীর দুশমনদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ আন্দোলন করা মুসলমানদের ঈমানী দায়িত্ব। তাই দলমত নির্বিশেষে ২১ জুনের গণমিছিলে অংশ গ্রহণ করতে সকল নবীপ্রেমিক তৌহিদী জনতার প্রতি আহবান জানান তিনি।
এছাড়া বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার আমির আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি, বাতিল প্রতিরোধ পরিষদের সভাপতি হাজী জালাল উদ্দীন বকুল, ইসলামী মুভমেন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান অ্যাডভোকেট খায়রুল আহসান ও মহাসচিব মুফতি মো. রফিকুল ইসলাম, জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশের সভাপতি মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া, সেক্রেটারী মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মুফতি ফয়জুল্লাহ বিন মুখতার, মুফতি আল আমিন, মুফতি সাইফুল্লাহ নোমানী, মুফতি ইসমাইল, মুফতি সালীমুল্লাহ খান সালীম ও মাওলানা কামাল উদ্দীন নোমানী, নাস্তিক মুরতাদ নির্মূল কমিটির সভাপতি মুফতি সুলতান মহিউদ্দিন, সচেতন ওলামা সমাজের সভাপতি মাওলানা এনমুল হক মুসা খেলাফত আন্দোলন ঘোষিত কর্মসূচি সফল করার আহবান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন