Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সিলেটে বন্যার্তদের পাশে বিসিবি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ১২:০১ এএম

বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে সিলেটে। মানবিক বিপর্যয়ই দেখা দিয়েছে সেখানে। সিলেটের বন্যা কবলিত মানুষের পাশে মানবিক সহায়তার হাত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ ব্যাপারে বিসিবির পরিচালক ও বোর্ডের নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরীকে দায়িত্ব দেওয়া হয়েছে। জানা গেছে, আর্থিক সাহায্যের সঙ্গে সেখানে খাদ্যসামগ্রী পৌঁছে দেবে বিসিবি।
সিলেটের বিভিন্ন অঞ্চল পানির নিচে তলিয়ে যাওয়ায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বন্যার্তদের পুনর্বাসনের ব্যবস্থা করার আলোচনা চলছে। তবে বিসিবি প্রধান নির্বাহী জানালেন, এমন কোনো প্রস্তাব তাদের কাছে এখনো আসেনি।
এদিকে বাংলাদেশ দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা সিলেটের ক্রিকেটারদের পরিবারের সঙ্গেও বিসিবি যোগাযোগ রাখছে। ইবাদত হোসেন, খালেদ আহমেদ, রেজাউর রহমান টেস্ট দলের সঙ্গে আছেন। কয়েক দিনের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরার কথা নাসুম আহমেদের। তাদের ব্যাপারে বিসিবির পরিকল্পনা ‘সিলেটের আমাদের জাতীয় দলের কিছু খেলোয়াড় আছেন, যারা বর্তমানে দলের সঙ্গে দেশের বাইরে অবস্থান করছেন। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখার জন্য আমাদের বলা হয়েছে। আমরা সেভাবে কাজ করছি। আমাদের সংশ্লিষ্ট বোর্ড পরিচালকের তাদের সঙ্গে যোগাযোগ আছে। আমরা চিন্তা ভাবনা করছি কীভাবে তাদের পাশে থাকা যায়।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি

৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন