Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মোহামেডান-রূপালী ব্যাংকের উদযাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ১২:০১ এএম

সদ্য সমাপ্ত ‘ঢাকা প্রিমিয়ার ডিভিশন মহিলা ক্রিকেট লিগ ২০২১-২২’ মৌসুমে মোহামেডান প্রমিলা ক্রিকেট দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ক্লাবের সম্মান ও মর্যাদা সমুন্নত রাখার জন্য সভাপতি জেনারেল মোঃ আব্দুল মুবীন এস বি পি (অবঃ) টিম ম্যানেজমেন্ট, খেলোয়াড় ও কোচ ম্যানেজারসহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। খেলোয়াড়দের সম্মানার্থে ক্লাবের পরিচালনা পর্ষদের পক্ষ হতে পরিচালক ও ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান ধানমন্ডিস্থ ক্যাফে সাও পাওলো রেস্তোরায় ঝাকজমক ডিনার পার্টির আয়োজন করেন এবং খেলোয়াড়দের নগদ বোনাস প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত থাকেন ক্লাবের পরিচালক ও ফুটবল কমিটির সম্পাদক জনাব আবু হাসান চৌধুরী প্রিন্স, চ্যাম্পিয়ন দলের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।
এদিকে লিগে অপরাজিত রানার্সআপ হওয়া উদযাপন করেছে জাতীয় নারী দলের ক্যাপ্টেন নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বাধীন রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদও। দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে রূপালী ব্যাংকের খেলোয়াড়রা রানার্সআপ ট্রফি ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদের হাতে তুলে দেন। এ সময় ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর এবং রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সভাপতি ও ডিএমডি খান ইকবাল হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও জিএম পারসুমা আলম, মো. গোলাম মরতুজা ও মো. হারুনুর রশীদ, রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সেক্রেটারি ও ডিজিএম সাখাওয়াত হোসেন, ডিজিএম মনোয়ারা পারভীন, মো. তাজউদ্দিন মাহমুদ, আবু ইউসুফ মো. জাকারিয়াসহ রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের খেলোয়াড় ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট লিগ

২৫ এপ্রিল, ২০১৯
২৩ জানুয়ারি, ২০১৯
৩০ নভেম্বর, ২০১৮
২৩ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন