Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

‘তালাশ’-এর আয়ের অংশও যাবে বন্যার্তদের সহায়তায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৯:৩৯ এএম

পাহাড়ি ঢল ও টানা ভারি বর্ষণে সিলেট-সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছে সেখানকার মানুষজন। বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারা। অর্থ সহায়তার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বিত্তবানদের প্রতিও আহ্বান জানাচ্ছেন। বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তালাশ’ টিম। বন্যার্তদের সহায়তায় ব্যতিক্রমী একটি উদ্যোগ নিয়েছে তারা।

‘তালাশ’ সিনেমার পরিচালক সৈকত নাসির গণমাধ্যমে জানিয়েছেন, ‘সিলেটের মানুষ আজ বিপদে। সেখানকার বেশির ভাগ মানুষ বন্যায় বাড়িঘরসহ অনেক কিছু হারিয়েছেন। তাদের খাদ্যের সমস্যা দেখা দিয়েছে। বর্তমানে সিনেমার প্রচারে বগুড়ায় অবস্থান করছেন ‘তালাশ’ সিনেমার প্রযোজক, পরিচালক, নায়ক-নায়িকাসহ অনেকেই। সেখান থেকে তিনি বলেন, ‘তালাশ সিনেমার আয়ের একটা অংশসহ সিনেমাটির টিমের সবাই ব্যক্তিগতভাবে টাকা দিয়ে একটি ফান্ড করছি। সেই ফান্ড নিয়ে আমরা শিগগিরই সিলেটে রওনা হব।’

গত শুক্রবার দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তালাশ’ সিনেমাটি। এর মাধ্যমে নায়ক হিসেবে রুপালি পর্দায় অভিষেক হয়েছে আদর আজাদের। তার সঙ্গে পর্দা শেয়ার করেছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। মুক্তির পর থেকেই বৃষ্টির মুখোমুখি পড়েছে সিনেমাটি। এই বৃষ্টি উপেক্ষা করেই সিনেমার নায়ক, নায়িকা, পরিচালক ও পুরো টিম ঘুরছে হলে হলে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। আদর-বুবলী ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ