Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

খুলনায় বেলচার আঘাতে কিশোরের হাতে কিশোর খুন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৩:০২ পিএম

খুলনা মহানগরীর দৌলতপুরে কথা কাটাকাটির জের ধরে বেলচার আঘাতে সায়েদ খান নিরব (১৫) নামে এক কিশোর খুন হয়েছে। আজ সোমবার (২০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নিরব দৌলতপুর মহেশ্বরপাশা পুলিশ ফাড়ি এলাকার মো. নিরু খানের ছেলে।

পুলিশ জানায়, ঘটনাস্থলের পাশে একটি ভবনের নির্মাণ কাজ চলছিল। সেখানে নিরবসহ কয়েকজন খেলাধুলা করছিল। হঠাৎ আরেক কিশোর সাদিদ তালুকদার (১৪) এর সাথে তার কথা কাটাকাটি হয়। প্রথমে দুজনের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে সেখানে পড়ে থাকা নির্মাণ শ্রমিকদের বেলচা দিয়ে নিরবের মাথায় ও বুকে আঘাত করা হয়। এতে সে গুরুতর জখম হয়।

খবর পেয়ে নিরবের বাবা নিরু খান আহত অবস্থায় ছেলেকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত নিরব মহেশ্বরপাশা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।
দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, ছেলেটি মারা যাওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা থানায় হত্যা মামলা দায়ের করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন