Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চলতি মাসেই দেশে ফিরতে পারেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৫:৪১ পিএম

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ প্রায় আট মাস ধরে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে শারীরিক ও মানসিকভাবে অনেকটা সুস্থ এ রাজনীতিবিদ। চলতি মাসেই তার দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। দেশে ফিরে সক্রিয় হবেন রাজনীতিতেও।

রওশন এরশাদের ছেলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহগীর আল মাহী সাদ এরশাদ গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আলহামদুলিল্লাহ্‌, আম্মার অবস্থা ভালো। খাওয়া-দাওয়া সবকিছু মোটামুটি স্বাভাবিক হচ্ছে। হাঁটা-চলাও মোটামুটি স্বাভাবিক। রাহগীর আল মাহী সাদ এরশাদ বলেন, আমরা এই মাসেও দেশে ফিরতে পারি। তবে, কবে সেটা এখনও চূড়ান্ত নয়। আর তা নাহলে আগামী মাসে দেশে ফিরব। ‘বিদেশে চিকিৎসাধীন থাকলেও রওশন এরশাদ দেশের রাজনীতি ও বন্যার খোঁজ-খবর রাখছেন’-এমনটা জানিয়ে সাদ এরশাদ বলেন, দেশের বিভিন্ন অঞ্চলের বন্যার খবর রাখছেন আম্মা। উনার পক্ষ থেকে বিভিন্ন এলাকায় ত্রাণও বিতরণ করা হয়েছে এবং হচ্ছে।

গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ ৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদ

৮ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ