Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

বন্যায় সরলো সিলেটের ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০০ এএম

বসুন্ধরা কিংসের এএফসি কাপ এবং জাতীয় দলের ফিফা প্রীতি ম্যাচ ও এশিয়ান কাপ বাছাইয়ের কারণে গত ১৪ মে স্থগিত হয়েছিল ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। দীর্ঘ ৩৮ দিন বিরতি শেষে আজ থেকে ফের মাঠে ফিরছে বিপিএল। ইতোমধ্যে এই লিগের ১৫ রাউন্ড খেলা হয়েছে। আজ বসুন্ধরা কিংস ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির মধ্যকার ম্যাচ দিয়ে ১৬তম রাউন্ডের খেলা শুরু হবে। পূর্ব নির্ধারীত সূচি অনুযায়ী ম্যাচটি রহমতগঞ্জের ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বন্যার কারণে সেখান থেকে ম্যাচ সরিয়ে মুন্সিগঞ্জে নিয়ে আসা হয়েছে। এখানকার বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট শহীদ মতিউর রহমান স্টেডিয়ামে বিকাল ৪টায় শুরু হবে ম্যাচটি। অন্যদিকে একই সময়ে ঢাকার বসুন্ধরা কিংস অ্যারেনায় নিজেদের হোম ভেন্যুতে শেখ রাসেল ক্রীড়া চক্র লড়বে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে।
১৫ ম্যাচ শেষে ১২ জয়, দুই ড্র ও এক হারে সর্বোচ্চ ৩৮ পয়েন্ট পেয়ে এককভাবে তালিকার শীর্ষে আছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৯ জয়, পাঁচ ড্র ও এক হারে ঢাকা আবাহনী লিমিটেড ৩২ পয়েন্ট পেয়ে আছে দ্বিতীয় স্থানে। আর আট জয়, ছয় ড্র ও এক হারে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। তালিকার তলানিতে আছে নবাগত স্বাধীনত ক্রীড়া সংঘ। তারা ১৫ ম্যাচে এক জয়, তিন ড্র ও ১১ হারে পেয়েছে মাত্র ৬ পয়েন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যায় সরলো সিলেটের ম্যাচ
আরও পড়ুন