Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:১০ পিএম

কোম্পানীগঞ্জে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রওশন আরা আক্তার মিতু (১৯) উপজেলার বসুরহাট পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের আব্দুল হালিমের মেয়ে।

সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাজী ছেলামত উল্যার বাড়ি থেকে ওই কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ । তবে তাৎক্ষণিক নিহতের পরিবার ও পুলিশ আতœহত্যার নির্দিষ্ট কোন কারণ জানাতে পারে নি।

স্থানীয়রা জানান,মিতু উপজেলার জৈতুন নাহার কাদের মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়। নানার বাড়িতে থেকে লেখা পড়া করত সে। তাঁর মেঝো মামা নাছের তাঁর লেখা পড়ার খরচ বহন করত। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে মিতু। পরে তার ঝুলন্ত লাশ দেখে পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন,খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মিতুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মঙ্গলবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। বাকিটা তদন্তে বেরিয়ে আসবে।
এসআই আরো বলেন,মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ