Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ইসলামী ব্যাংকের এটিএম বুথে ডাকাতির চেষ্টা, নিরাপত্তা কর্মীকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:২১ পিএম

রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংকের এটিএম বুথে ডাকাতির চেষ্টাকালে বাধা দেওয়ায় মুজিবুর রহমান (৫৩) নামে বুথের নিরাপত্তা কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। পরে সেখান থেকে পালিয়ে যাওয়ার সময় হাসিবুল হাসান (২৪) নামে ওই ডাকাতকে আটক করে পুলিশ।

আজ মঙ্গলবার (২১ জুন) ভোর ৪টার দিকে কাকরাইলে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় মুজিবুর রহমানকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। মুজিবুর রহমানকে উদ্ধার করে নিয়ে আসা সিকিউরিটি ইনচার্জ আব্দুল মান্নান গণমাধ্যমকে বলেন, এটিএম বুথে ডাকাতির সময় সিকিউরিটি বাধা দিলে তার পেটে ও মাথায় ছুরিকাঘাত করে ডাকাত। আহত অবস্থায় প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

তার মাথা ও বুকের অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে মুজিবুর ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। ওই ডাকাতকে পুলিশ আটক করেছে বলেও জানান তিনি। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোর ৪টার দিকে কাকরাইলের ইসলামী ব্যাংকের এটিএম বুথে ঢুকে বুথ ভেঙে টাকা নেওয়ার চেষ্টা করে হাসিবুল নামের ওই ডাকাত।

এতে বাধা দিলে সিকিউরিটি গার্ড মুজিবুর রহমানের মাথা ও পেটে ছুরিকাঘাত করা হয়। টাকা নিতে না পেরে পালিয়ে যাওয়ার সময় ডিউটরত পুলিশ হাসিবুলকে আটক করে। এ সময় তার কাছ থেকে চুরি হাতুড়িসহ বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আটক হাসিবুল হাসান প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে পল্টন থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ