Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গায় মাটি বোঝায় দ্রুতগতির অবৈধ ট্রাক্টরের চাপায় যুবক নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১:৩৯ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় মাটি বোঝায় দ্রুতগতির অবৈধ ট্রাক্টরের চাপায় মিনাল (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। সে একই উপজেলার কুড়ুলগাছী ইউনিয়নের সদাবরি গ্রামের মরহুম আত্তাবের ছেলে ও মিমপেক্স্ এগ্রো কেমিকেলস লিমিটেড কোম্পানীর মাঠ কর্মকর্তা ছিলেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে দর্শনা-মুজিবনগর সড়কের কার্পাসডাঙ্গা বাজারের আরামডাঙ্গা বটতলায় এ দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, মিনাল তার প্রতিষ্ঠানের কাজে মোটরসাইকেলযোগে কার্পাসডাঙ্গা থেকে রওনা হয়ে সেখানকার কবরস্থানমোড়ে দিকে যাচ্ছিলো। আরামডাঙ্গা বটতলা থেকে কিছু দূর পৌঁছুলে দ্রুতগতির মাটি বোঝায় একটি অবৈধ ট্রাক্টর পিছনদিকে থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় সেখানে উপস্থিত লোকজন তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ট্রাক্টরটি আটক করে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে নিয়ে রেখেছে। দূর্ঘটনায় নিহত মিনালের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ