Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

রাজবাড়ীর ঢালার চরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৪:৫৯ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীর দূর্গম চরে চরমপন্থীদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আক্কাছ বেপারী নামের এক আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার ( ২১ জুন ) দুপুরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছির চরে এ ঘটনা ঘটে। নিহত আক্কাছ বেপারি পাবনা জেলার আমিনপুর উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত মৈজদ্দিন বেপারীর ছেলে ও ঢালারচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ছিলেন। তবে তিনি চরমপন্থী সংগঠনের সাথে জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। চরমপন্থীদের আভ্যন্তরীণ কোন্দলে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ ও স্থানীয়রা।
দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে আক্কাছ আলী তার ইউনিয়নের রাখালগাছি এলাকায় নদীর তীরে অবস্থান করছিল। এ সময় একটি ট্রলারযোগে এসে সশস্ত্র দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। তারা আক্কাছ আলীকে এলোপাথাড়ি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পুনরায় ট্রলারযোগে ঘটনাস্থল ত্যাগ করে।
এ ব্যপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনাটি অত্যন্ত দূর্গম এলাকার। খবর পাওয়ার পর মরদেহ উদ্ধার করার জন্য সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আক্কাস আলী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের সাথে জড়িত ছিল। আভ্যন্তরীণ দ্বন্দে তাকে চরমপন্থীরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ হত্যা কান্ডের সাথে জরিতদের আইনের আওতায় আনতে অভিযান চলমান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ