Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

জয়পুরহাটে বজ্রপাতে ১জনের মৃত্যু

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৭:৫৮ পিএম

জয়পুরহাটের কালাইয়ে বজ্রপাতে আব্দুল হামিদ (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের গুপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। হামিদ ওই গ্রামের আব্দুল করিম এর পুত্র।

পরিবার সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে মাঠে ছেড়ে দেওয়া গরু আনতে গিয়ে সেখানে বজ্রপাতে হামিদ গুরুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রেজাউল করিম জানান, আঃ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে ।আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

কালাই থানা অফিসার ইনচার্জ ওসি এস এম মঈনুদ্দিন নিশ্চিত করে বলেন মাঠে গরু আনতে গিয়ে আব্দুল হাবিব নামে ওই ব্যক্তি ঘটনাস্থলেই বজ্রপাতে মৃত্যু বরণ করেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ