Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১২:০১ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি গ্রামে পুকুর পাড়ের গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় মেনারুল নামে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে।
গত সোমবার সকালে এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ কোচাশহর ইউনিয়নের ধারাইকান্দি গ্রাম থেকে লাশটি উদ্ধার করে।
থানা সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে ওই গ্রামের একটি পুকুরপাড়ের গাছের ডালে যুবকের লাশ ঝুলতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থালে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। মৃত যুবক ধারাইকান্দী গ্রামের আফসার আলীর ছেলে মেনারুল ইসলাম (২০)। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে নানা জল্পনা-কল্পনা রয়েছে।
কোচাশহর ইউপি চেয়ারম্যান জহুরুল হক জাহিদ জানান, মৃত মেনারুল খুবই বিনয়ী ও ভদ্র একজন ছেলে। তার এমন মৃত্যু নিয়ে বিস্ময় প্রকাশ করেন তিনি। নিহতের জেঠাতো বড় ভাই রশিদুল ইসলাম এই বিষয়টিকে আত্মহত্যা বলে জানিয়েছেন। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি। গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ