Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

থাইল্যান্ডে ঈদ করবেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৯:১৬ এএম

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা করে এরই মধ্যে দুই বাংলায় পরিচিতি পেয়েছেন হালের ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নুসরাত ফারিয়া। সাধারনত দেশেই পরিচিতদের সঙ্গে ঈদের মুহূর্ত কাটাতে অভ্যস্ত ‘পটাকা গার্ল’ খ্যাত এই চিত্রনায়িকা। তবে এবার তা হচ্ছে না। কিছুদিনের ভিতরেই যাচ্ছেন থাইল্যান্ডে। সেখানেই কোরবানির ঈদ কাটাবেন তিনি।

জানা গেছে, ২০১৯ সালে টলিউডে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’ নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। সেটার কাজই হবে থাইল্যান্ডে। এই সিনেমার শুটিং করতেই থাইল্যান্ডে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ‘বিবাহ অভিযান ২’ পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। এ ছাড়া আগের সবাই অভিনয় করবেন এতে।

তিনি বলেন, ‘ছবিটির কাজ অনেক আগেই শুরু হয়েছে। আমি ইতোমধ্যে একবার থাইল্যান্ড ঘুরে এসেছি। আবারও যেতে হচ্ছে শুটিং করতে। ঈদের মধ্যেও কাজ হবে সেখানে। তাই এবার কোরবানির ঈদে দেশে থাকা হচ্ছে না আমার। বিদেশেই শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হবে।’

এদিকে ঈদে টেলিভিশনেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। অভিনয় করেছেন ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে। এছাড়া সিনে পর্দার জন্য দেশে মুক্তির অপেক্ষায় আছে ‘অপারেশন সুন্দরবন’, ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা। আর সম্প্রতি কাজ শেষ করেছেন কলকাতায় ‘রকস্টার’ সিনেমার।

উল্লেখ্য, বাংলাদেশের শোবিজ অঙ্গনের দারুণ এক মেধাবীর নাম নুসরাত ফারিয়া মাজহার। আজ থেকে ১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে এই অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সাফল্য কুড়িয়েছেন দুহাত ভরে। তবে গত ৭ বছর ধরে ফারিয়া থিতু হয়েছেন সিনেমায়। রূপালী পর্দায়ও একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন এই ‘অলরাউন্ডার’ তারকা। এপার বাংলার নুসরাত ফারিয়া এখন পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন