Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে বোমা মারার পর গলা কেটে ইউপি সদস্যকে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১০:২৬ এএম

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গলা বোমা মেরে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তেরা। আশানুজ্জামান বাবলু (৪৩) নামের ওই ইউপি সদস্যকে হত্যার ঘটনায় আহত হয়েছেন তিন জন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বেনাপোল পোর্ট থানার অধীন বালুন্ডা বাজারে এ হত্যাকাণ্ড ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার ৭ নম্বর বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে মঙ্গলবার দিবাগত রাতে ১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে থনায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, নিহত বাবলুর বালুন্ডা বাজারে একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিলেন তিনি। কোনো কিছু বুঝে ওঠার আগেই একদল সন্ত্রাসী মোটরসাইকেলে এসে প্রথমে চার/পাঁচটি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে ধরে গলা কেটে হত্যা করে চলে যায় দুর্বৃত্তেরা। এ ঘটনা পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, ‘কে বা কারা তাকে (আশানুজ্জামান বাবলু) হত্যা করেছে, তা এখনই বলা যাচ্ছে না। তবে বিষয়টির তদন্ত শুরু হচ্ছে।’

ময়নাতদন্তের জন্য নিহতের লাশ আজ বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি কামাল হোসেন ভূইয়া। হত্যাকাণ্ডের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ