Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

লন্ডন থেকে ফিরেই নাটকের শুটিংয়ে তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১১:০৩ এএম

ছোট পর্দার এ সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। ছোটপর্দার গন্ডি পেরিয়ে সম্প্রতি এই অভিনেত্রী নাম লিখিয়েছেন বড়পর্দায়। তাও এ দেশের নয়, ওপার বাংলার গুণী নির্মাতা অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ সিনেমায়। লন্ডনে এই সিনেমার টানা ২০ দিন শুটিং করেছেন ফারিণ। সম্প্রতি দেশে ফিরে আবারও নাটকের শুটিংয়ে অংশ নিলেন তিনি।

জানা গেছে, মেহেদি হাসান জনির পরিচালনায় ‘মি. কুল’ নামের নাটকের শুটিংয়ে অংশ নেন ফারিণ। এতে তার বিপরীতে দেখা যাবে জিয়াউল ফারুক অপূর্বকে। দীর্ঘদিন পর নাটকের শুটিংয়ে ফেরা প্রসঙ্গে তাসনিয়া ফারিণ বলেন, ‘গত মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১২টায় ফিরেছি। বাসায় গিয়েই শুটিংয়ের ব্যাগ নিয়ে ছুট। বেলা একটায় শুটিং শুরু। এখনো বিশ্রাম নেওয়ার সময় পাইনি। দুই মাস পর নাটকের ক্যামেরার সামনে দাঁড়ালাম। ভালো লাগছে আবার পরিচিত পরিবেশে শুটিং করতে পেরে।’

সিনেমায় শুটিং করার অভিজ্ঞতা কেমন ছিল? জানতে চাইলে তিনি বলেন, ‘নতুন লোকেশন, নতুন টিম সব মিলিয়ে নতুন এক অভিজ্ঞতা হয়েছে আমার। এই সিনেমায় আমার সঙ্গে যারা কাজ করেছে তারা অনেক ফ্রেন্ডলি ছিল। শুটিংয়ের সময় আমরা অনেক মজা করেছি। মনেই হয়নি শুটিং করছি।’

উল্লেখ্য, গত বছর মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পর ব্যাপকভাবে আলোচিত হন। সিরিজটি প্রচারিত হওয়ায় দেশের বাইরেও তার পরিচিতি তৈরি হয়। এরপরই প্রথম চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব আসে। ‘আরো এক পৃথিবী’র গল্প চারটি চরিত্রকে ঘিরে। এর মধ্যে প্রতীক্ষার ভূমিকায় দেখা যাবে তাসনিয়া ফারিণকে। চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ