Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পদ্মা সেতুর কাজের মান নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবে না: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ২:১৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতুর কাজের মান নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবে না। এটি অত্যাধুনিক প্রযুক্তিতে নির্মাণ করা হয়েছে।

বুধবার (২২ জুন) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে এই সংবাদ সম্মেলন করেন প্রধানমন্ত্রী শেখা হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতায় গিয়ে পদ্মা সেতুর সমীক্ষা বন্ধ করেছিল বিএনপি। বহু কাঠখড় পুড়িয়ে এটি নির্মাণ করা হয়েছে। বিশ্বব্যাংকও মুখ ফিরিয়ে নিয়েছে। পদ্মা সেতুতে বিদেশি কোনও প্রতিষ্ঠান অর্থায়ন করেনি। সম্পূর্ণ দেশের টাকায় নির্মিত হয়েছে এ সেতু। তাই এটি আমাদের গৌরব ও অহংকারের প্রতীক।

তিনি বলেন, পদ্মা সেতু বিশ্বের সেরা উপকরণ ও মানে নির্মাণ করা হয়েছে। ক্ষুদ্র ব্যক্তিস্বার্থে এতে অর্থায়ন বন্ধের ষড়যন্ত্র হয়েছিল। বিশ্ব ব্যাংকের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে প্রমাণিত হয়েছে। এই সেতু নির্মাণে যারা সন্দেহ প্রকাশ করেছেন, তারা পরাজিত মনোভাবের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ