Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

শাকিব-অপু নিয়ে যে গোপন খবর জানালেন মালেক আফসারী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৫:৩৪ পিএম

ঢাকাই সিনেমার সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। একসঙ্গে করেছেন ৭০টির বেশি সিনেমা। বেশির ভাগই সুপারহিট। দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেম, তারপর বিয়ে। তবে সবই হয়েছিল গোপনে। এ জুটির প্রেম আর বিয়ের কথা জানতো না ইন্ডাস্ট্রির তেমন কেউই। তাই দীর্ঘ প্রায় ১০ বছর সংসার করলেও কেউ তা ঘুণাক্ষরেও জানতে পারেনি। তবে বিয়ের তিন বছরের মাথায় শাকিব-অপুর সম্পর্কের সবকিছুই জানতে পারেন বলে দাবি করেছেন ঢালিউডের ‘মাস্টার মেকার’ মালেক আফসারী।

নিজের ইউটিউবে পোস্ট করা এক ভিডিওতে নির্মাতা জানিয়েছেন, একটি সিনেমার কাজ চলাকালীন তিনি শাকিব খান আর অপু বিশ্বাসকে শুটিংস্পট থেকে দূরে নিরিবিলি বাংলোতে একান্তে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন।

২০১১ সালে মালেক আফসারীর পরিচালনায় ‘মনের জ্বালা’ সিনেমাটিতে অভিনয় করেন শাকিব খান ও অপু বিশ্বাস। হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত ওই সিনেমার প্রযোজক ছিলেন তাপসী ঠাকুর। তার কাছ থেকেই মালেক আফসারী জানতে পারেন, শাকিব-অপু জুটি বিবাহিত। এর পরই তিনি তাদের বিশেষ নজরে দেখা শুরু করেন।

সে কথা জানিয়ে অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে মালেক আফসারী ভিডিওতে বলেন, ‘আপনাকে কবে থেকে ম্যাডাম বলে ডাকি জানেন? এক শীতের সময়, আউটডোর। ‘মনের জ্বালা’ সিনেমার শুটিং, আপনাকে আর শাকিব খানকে শুটিংস্পট থেকে দূরে বাংলোতে থাকার ব্যবস্থা করে দিলাম। তখন আমার প্রযোজক তাপসী ঠাকুর ফোন করে জানালেন, আপনাদের যেন এভাবেই রাখি। আপনারা দুজন বিবাহিত বিষয়টি যেন গোপন রাখি।’

নির্মাতা আরো বলেন, ‘যখন জানলাম আপনারা বিবাহিত। এর পরদিন থেকে আপনি সুপারস্টার শাকিব খানের স্ত্রী, আপনাকে তো ম্যাডাম না ডেকে পারি না। তখন থেকেই আপনাকে ম্যাডাম ডাকি। সুন্দর শুটিং হইছে। সুপারডুপার হিট হইছে। আপনি খুব প্রশংসা করছিলেন।’

কিন্তু এত বছর পর হঠাৎ এই পুরনো কাসন্দি কেন ঘাটলেন মালেক আফসারী? শাকিব-অপু সম্পর্কে কিছুই তো আর গোপন নেই। ঘটনা হচ্ছে, সম্প্রতি একটি টিভি শোতে মালেক আফসারীকে ইঙ্গিত করে ট্রল করেন অপু বিশ্বাস। সেই ঘটনার পাল্টা দিতেই একটি ভিডিও তৈরি করেন মালেক আফসারী এবং সেটি নিজের ইউটিউব চ্যানেল পোস্ট করেন।

ওই ভিডিওতে অপুর উদ্দেশ্যে নির্মাতা বলেন, ‘আমি আপনাকে ট্রল করছি, আপনাকে হজম করতে হবে। আমাকে নিয়ে আপনি ট্রল করেছেন, এটাও আমার হজম করতে হবে। মিডিয়ায় এসব ট্রল চলবে। সবাই বিনোদন নেবে। রিকশা-ভ্যানচালক অবসর সময়ে এসব থেকেই বিনোদন নেবে।’

এর পাশাপাশি এখন শাকিব খানের সঙ্গে কোনো সিনেমা করার সুযোগ পেলে, ব্যক্তিগত মান-অভিমান ভুলে সেখানে কাজ করার জন্য অপুকে পরামর্শও দেন মালেক আফসারী।

প্রসঙ্গত, ২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছর সে খবর গোপন রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। গোপন রাখা হয় এ খবরও। অবশেষে ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হন অপু বিশ্বাস। প্রকাশ করেন সবকিছু।



 

Show all comments
  • Baby Miya ২২ জুন, ২০২২, ১১:২৭ পিএম says : 0
    অপু শাকিব খানের লজ্জা শরম নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ