Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

আসন্ন ঈদেই ‘পাপ পুণ্য’র টিভি প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৫:৪৪ পিএম

গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘পাপ পুণ্য’। গত ২০মে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তারকাবহুল এই সিনেমাটি। একই দিনে বাংলাদেশের পাশাপাশি উত্তর আমেরিকার ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পাপ পুণ্য’। প্রেক্ষাগৃহে পর এবার আসন্ন ঈদুল আজহায় দর্শক ছোট পর্দায় দেখতে পারবেন সিনেমাটি। ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১৫ মিনিটে দর্শক বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে সিনেমাটির টেলিভিশন প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

‘পাপ পুণ্য’র মধ্য দিয়েই ‘মনপুরা’র প্রায় এক যুগ পর গিয়াস উদ্দিন সেলিমের সিনেমায় অভিনয় করেছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। শুরু থেকেই সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত ছিলেন এই তারকা অভিনেতা।

বড় পর্দায় ‘পাপ পুণ্য’ মুক্তির প্রাক্কালে এই অভিনেতা নিজের অনুভূতি জানিয়েছিলেন এভাবে, ‘আমার বয়স, মেধা, অভিজ্ঞতা, একনিষ্ঠতা মিলিয়ে যতটুকু করার সেটুকুই করেছি ‘পাপ পুণ্য’ সিনেমাতে। শুধু আমি নই,‘পাপ পুণ্য’ সিনেমার সাথে যুক্ত সবাই সেই চেষ্টাটিই করেছেন সিনেমাপ্রেমী দর্শকদের জন্য।

চঞ্চল চৌধুরী ছাড়াও এই সিনমোয় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, আফসানা মিমি, মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুল প্রমুখ।

মনপুরা, স্বপ্নজাল, গুণিনের পর ‘পাপ পুণ্য’ গিয়াস উদ্দিন সেলিমের চতুর্থ সিনেমা। জনপ্রিয় এই পরিচালক বলেন, চলচ্চিত্রের এই দুর্দিনে এমন সিনেমা দরকার যা ‘পাপ পুণ্য’র মতো। আগের সিনেমাগুলোর চেয়ে এটি সম্পূর্ণ আলাদা ফরম্যাটে বানানো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন