Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

লোহাগড়ায় গ্রাম্য কোন্দলের জেরে এক বেকারি মালিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৬:৪৬ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে গ্রাম্য আধিপত্যের জের ধরে আজিবর বিশ্বাস ওরফে আইজে বিশ্বাস (৩৫) নামে এক বেকারী মালিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার দুপুরে রামকান্তপুর গ্রামের সবুর মোল্যার ঘরের মধ্যে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আজিবর বিশ্বাস উপজেলার লোহাগড়া গ্রামের গহর বিশ্বাসের ছেলে এবং রামকান্ত গ্রামের চন্ঠু মোল্যার জামাই। সে দীর্ঘদিন রামকান্তপুর গ্রামে শ্বশুর বাড়ি এলাকায় বসবাস করতো এবং লোহাগড়া বাজারে তার বেকারি ব্যবসা রয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে-গত ইউনিয়ন পরিষদ নির্বাচন ও রামকান্তপুর গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যান লাবু মিয়ার সমর্থক আজিবর বিশ্বাসের সাথে সাবেক চেয়ারম্যান তসলু খানের সমর্থক মিঠু সরদারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই মধ্যে গত কয়েকদিন আগে এলাকায় একটি স্যালো ম্যাসিন চুরি হয়। প্রতিপক্ষ মিঠু সরদার আজিবরকে দোষারোপ করে ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় আজিবর ক্ষিপ্ত হয়ে মিঠুকে মারপিট করে । মিঠু আজিবরের বিরুদ্ধে থানায় মামলা করে। আজিবর ওই মামলায় কয়েকদিন হাজতবাস করে জামিনে মুক্তি পেয়ে গত রবিবার বাড়ী আসে। বুধবার দুপুরে আজিবর স্থানীয় শিয়রবর হাট থেকে ভ্যানযোগে বাড়ী ফেরার পথে রামকান্তপুর গ্রামের সবুর মোল্যার বাড়ী কাছে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মিঠু সরদারের নেতৃত্বে ১০/১২ জন লোক তাকে হামলা করে। এ সময় আজিবর প্রান ভয়ে দৌড়ে স্থানীয় সবুর মোল্যার ঘরের মধ্যে আশ্রয় নেয়। হামলাকারীরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে আজিবরকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ