Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

নোয়াখালী কবিরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৮:০২ পিএম

কবিরহাট উপজেলায় মোটরসাইকেল-নিয়ন্ত্রণ হারিয়ে আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ আরও ৩ জন আহত হয়েছে।

নিহত আল আমিন (৬) কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাহ আলমের বাড়ির সৈয়দি প্রবাসী আবদুর রহমানের ছেলে।

বুধবার বিকেল ৪টার দিকে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ভূঁইয়ারহাট টু আবদুল্যাহ মিয়ারহাট সড়কের ওলি মাঝির খেয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের খালাতো ভাই নজরুল ইসলাম জানান,আল আমিন একজন স্কুল ছাত্র। নিহত আবদুল্যাহ মিয়ারহাট আইডিয়াল একাডেমির শিশু ক্লাসের ছাত্র। বুধবার বিকেল ৩টার সময় সে তার মামা জিহাদ (১৪) সবার অজান্তে বাড়িতে থাকা মোটরসাইকেল নিয়ে রাস্তায় বাহির হয়ে যায়। পরে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ভূঁইয়ারহাট টু আবদুল্যাহ মিয়ারহাট সড়কের ওলি মাঝির খেয়া নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। আল আমীন মোটরসাইকেলের সামনে থাকার কারণে সে সরাসরি গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়।

কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পুুুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ