Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া গ্রামের কালিরচালায় নৃশংসভাবে আবুল হাসেম (৪৫) নামে এক ভ্যানচালক খুন হওয়ার ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে  বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। বুধবার সকালে ওই গ্রামের সাধারণ লোকজন প্রায় ২ ঘ›ণ্টব্যাপী এই কর্মসূচি পালন করেন ।
এলাকাবাসী অভিযোগ করে জানান, পুলিশ আসামিদের ২ দিনব্যাপী রিমান্ডে নিয়েও এখন পর্যন্ত সন্ধান করতে পারেনি নিহতের হাত, পা বা  মস্তকের ।  অপরদিকে ২ আসামির নাম প্রকাশ্যে এলেও তাদেরকে পুলিশ গ্রেফতার করছে না। এলাকাবাসীর অভিযোগ নিহতের স্ত্রীর পরকীয়ার কারণেই এই হত্যাকা- হয়েছে। ওই গ্রামের মৃত: ফয়জউদ্দিনের ছেলে মাহমুদুল হাসানের সাথে নিহতের স্ত্রী’র পরকীয়া চলে আসছিলো। স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান দুদু জানান মৃত হাসেম জীবিত থাকাকালীন তার কাছে বলেছিলেন তার স্ত্রীর মাহমুদুল হাসানের সাথে অবৈধ সম্পর্ক আছে এবং তার জীবন সঙ্কটময় পরিস্থিতিতে আছে। স্থানীয় মেম্বারের ধারণা পরকীয়ার কারণেই হাসেম কে হত্যা করা হয়েছে।
বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, স্থানীয় মেম্বার আসাদুজ্জামান দুদু, আ’লীগ নেতা আ: আউয়াল, হারুন অর রশিদ, বাবুল,ফারুক হোসেনসহ স্থানীয় প্রায় ৫ শতাধিক নারী ও পুরুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ