Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ভাগ্নে কৃষ্ণ অভিষেকের সঙ্গে বিবাদ শেষ করলেন গোবিন্দা

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

অভিনেতা গোবিন্দার সঙ্গে তাঁর ভাগ্নে কৃষ্ণ অভিষেকের সম্পর্ক ভাল নয় এই কথা কম বেশি সবারই জানা। একবার একটি সাক্ষাৎকারে গোবিন্দা নিজেই জানিয়েছিলেন যে, কৃষ্ণা তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন যে, কৃষ্ণার বাচ্চাদের জন্মের সময় গোবিন্দা হাসপাতালে দেখতে যান নি, এই কথা যেই তাঁকে বলেছিল, সম্পূর্ণ মিথ্যা ছিল। হতে পারে কোনও একজন লেখক ভুল লিখেছিলেন। এরপরেই গোবিন্দা বলেছিলেন, তাঁর স্ত্রী তাঁকে কৃষ্ণের মতন তরুণ প্রজন্মের কাজে কোনও হস্তক্ষেপ করতে না করেছিলেন। কিন্তু তিনি তাঁর সন্তান সম ভাগ্নেকে ক্ষমা করে দিয়েছেন অনেক আগেই। এটি নিছকই ভুল বোঝাবুঝি ছিল।
কিন্তু গোবিন্দার কাছে এখনও কৃষ্ণ একজন ‘ভালো ছেলে’। তাই তাঁর পরামর্শ, কৃষ্ণ কঠোর পরিশ্রম করুক, ঈশ্বর সর্বদা তাঁকে আশীর্বাদ করুক। গোবিন্দা আরও বলেছিলেন যে, কৃষ্ণ নিজেই বলেছিলেন যে, তিনি কখনই কৃষ্ণার নবজাতক বাচ্চাদের হাসপাতালে দেখতে আসেননি, কিন্তু এই কথা সম্পূর্ণ ভুল। গোবিন্দা প্রায় চারবার তাঁর সন্তানকে দেখতে গিয়েছিলেন হাসপাতালে, কিন্তু তখন তাঁকে বলা হয়েছিল, বাচ্চাদের সঙ্গে দেখা করতে পারবেন না তিনি। হয়তো হাসপাতালের সতর্কতার জন্যেই এই ব্যবস্থা করেছিল।
তবে অনেকদিন আগেই এই ঘটনার জন্যে মামার কাছে মাফ চেয়ে নিয়েছিলেন কৃষ্ণা অভিষেক। গোবিন্দাকে তিনি ক্ষমা করতে বলেছিলে। তিনি সমস্ত অতীত ভুলে যেতে চান, সেটাও জানিয়েছিলেন। তবে এই ঘটনার খলনায়িকা ছিলেন গোবিন্দার বোন অর্থাৎ কৃষ্ণার মা। কৃষ্ণা একবার মণীশ পলের একটি পডকাস্ট শোতে অশ্রুসিক্তভাবে গোবিন্দার কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন, ‘মামা আমি আপনাকে অনেক ভালবাসি, এবং আমি আপনাকে অনেক মিস করি। আমার বোঝা উচিত ছিল যে, কাগজপত্র এবং মিডিয়াতে যা যা প্রকাশিত হয় তা আমার বিশ্বাস করা একেবারেই উচিত ছিল না। আমি আপনাকে খুব মিস করি। আমি চাই আমার সন্তানরা খুব শীঘ্রই, আমার মামার সঙ্গে খেলুক। আমি জানি, আমার মামাও আমাকে অনেক মিস করে। কৃষ্ণার এই কথাগুলি প্রকাশ্যে আসার পরেই অভিষেকের এই ক্ষমা প্রার্থনা গোবিন্দাও মেনে নিয়ে তাঁকে ক্ষমা করেছিলেন, তাও আবার প্রকাশ্যে সেটা জানিয়েছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন