Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পুঠিয়ার বেলপুকুরে অজ্ঞাত যাত্রীবাহী বাসের চাপায় ভ্যানচালক নিহত

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১০:৪২ পিএম

পুঠিয়ার বেলপুকুরে যাত্রীবাহী বাসের চাপায় সাদিকুল ইসলাম (২৮) নামের এক ভ্যানচালক নিহত হয়েছে। নিহত ভ্যানচালক সাদিকুল উপজেলার বেলপুকুর ইউনিয়নের বিল কাজিরপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে। বুধবার (২২ জুন) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের বেলপুকুর থানার পোল্লাপুকুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত সাদিকুল ভ্যান যোগে বানেশ্বর বাজার থেকে কয়েক বস্তা লবণ নিয়ে কাপাশিয়ায় যাচ্ছিলো। পথিমধ্যে পোল্লাপুকুর নামক স্থানে পৌঁছানো মাত্রই তার ভ্যানের এক্সেল ভেঙ্গে গেলে ভ্যানচালক সাদিকুল মহাসড়কে ছিটকে পড়ে যায়। এসময় পিছন দিক থেকে অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে বাসে চাপায় সাদিকুল ঘটনাস্থলে মারা যায়।

এব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মরিুজ্জামান জানান, আমার নিহত সাদিকুলের লাশ উদ্ধার করে রামেক হাসপাতালে প্রেরণ করছি। হাসপাতাল কর্তৃপক্ষ চাইলে নিহত সাদিকুলের ময়না তদন্ত করতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ