Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল কলেজছাত্রের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৯ এএম

কুমিল্লা জেলার দাউদকান্দিতে ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর বাসায় ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ইউসুফ রেজা রফিক নামে তিতুমীর কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল ৫টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত ইউসুফ রেজা রফিকের চাচা আবুল কালাম আজাদ বলেন, আমার ভাতিজা পূবালী ব্যাংকের দাউদকান্দি শাখা থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার জ্ঞান না ফিরলে উনড়বত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে তিতুমীর কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিল।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, কুমিল্লা থেকে অচেতন অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের চাচা জানিয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন ওই ছাত্র।



 

Show all comments
  • Burhan uddin khan ২৩ জুন, ২০২২, ১:৫১ পিএম says : 0
    Why police sleeping they know alls
    Total Reply(0) Reply
  • Nozir ahmed ২৩ জুন, ২০২২, ১২:৫০ এএম says : 0
    বাংলাদেশ সরকারের কাছে আমার আকুল আবেদন এই অপরাধকে কোনো ছোট অপরাধ না মনে করে অপরাধীদেরকে আইনের আওতায় নিয়ে এসে অপরাধীদের মৃত্যুদণ্ড নিশ্চিত করুন মৃত্যুদণ্ড নিশ্চিত করুন আইনের আওতায় নিয়ে এসে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড নিশ্চিত করুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ