Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজধানীতে ৩৭ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৯ এএম

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৭ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো, মো. নূর আবছার ও নূর মোহাম্মদ সাকিব। গতকাল ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে বিমানবন্দর রেলওয়ে স্টেশন সংলগড়ব একটি দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস. অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, মাদক কারবারিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করে আসছে। র‌্যাব-১ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ চμ মাদকদ্রব্য ইয়াবার বড় একটি চালান নিয়ে রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অবস্থান করছে। র‌্যাব সদরদফতরের গোয়েন্দা শাখার সহায়তায় র‌্যাব-১ এর একটি দল চμটির অনুসন্ধান শুরু করে।
এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ১০টার দিকে র‌্যাব-১ এর একটি দল বিমানবন্দর থানার অধীন ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে বিমানবন্দর রেলওয়ে স্টেশন সংলগড়ব একটি দোকানের সামনে অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৭ হাজার ৩৫০ পিস ইয়াবা জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ১ কোটি ১২ লাখ টাকা।



 

Show all comments
  • Nozir ahmed ২৩ জুন, ২০২২, ১:২৩ এএম says : 0
    ইয়াবা কারবারি সবাইকে খুবই তাড়াতাড়ি ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড দেয়া হোক ওরা যেন বামিনে বের না হতে পারে ওরা জাতীয় দুষমন দেশের দুষমন নতুন প্রজম্মের দুষমন এবং সমাজের ক‍্যনচার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ