Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ইংল্যান্ডের কভেন্ট্রিতে শানে রিসালাত সম্মেলন অনুষ্ঠিত

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৮:২০ এএম

গত ২১শে জুন মঙ্গলবার কভেন্ট্রির ফুলতলী ইসলামিক সেন্টারের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে শানে রিসালাত (সা.) সম্মেলন। কভেন্ট্রির শাহজালাল জামে মসজিদে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।

শায়খ সায়্যিদ ফাদি জুবা ইবনে আলী আল হাসানির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ ইউকের নবনির্বাচিত সভাপতি শায়খ আল্লামা নজরুল ইসলাম, ইমাম শায়খ খালিদ হুসাইন, মুফতি মাওলানা আশরাফুর রহমান প্রমুখ।

সম্মেলনে শাহজালাল জামে মসজিদ কভেন্ট্রির চেয়ারম্যান জনাব আলহাজ্ব মুহাম্মদ মুতাসসিম আলি সিতু মিয়াকে ফুলতলী মসলক তথা আহলে সুন্নাত ওয়াল জামাতের খিদমাতে অসামান্য অবদানের জন্য বিশেষ এ্যওয়ার্ড ‘সিলসিলা এ্যওয়ার্ড’ প্রদান করেন হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। তিনি বেশি বেশি করে শানে মুস্তাফা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল আয়োজনের জন্য সবার প্রতি গুরুত্বারোপ করেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ