Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ইউটিউব চ্যানেল চালু করলেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১০:৫৪ এএম

ইন্টারনেটের অভাবনীয় বিস্তৃতির কারণে পৃথিবী এখন হাতের মুঠোয়। অসংখ্য ভিডিও ওয়েবসাইটের মধ্যে ‘ইউটিউব’ এখন অন্যতম বিনোদন মাধ্যম। অনেক তারকাও নিজেদের নামে খুলেছেন ইউটিউব চ্যানেল। এবার এই তালিকায় যুক্ত হলেন ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তার ইউটিউব চ্যানেলের নাম রেখেছেন ‘ভয়েস অব ইলিয়াস কাঞ্চন’।

চ্যানেলটির কার্যক্রম নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নানা ধরনের বিষয় থাকবে। তবে আপাতত আমি খুব ব্যস্ত। এই ভয়েস অব ইলিয়াস কাঞ্চন নিয়ে কথা বলার মতো সময় নেই।’ বিভিন্ন সূত্রে জানা গেছে, এই ইউটিউব চ্যানেলে ইলিয়াস কাঞ্চনের নিয়মিত আপডেট এবং নিরাপদ সড়ক চাই সংগঠনের কর্মসূচিগুলো তুলে ধরা হবে।

এদিকে ইউটিউব চ্যানেলটিতে দেখা যায়, মঙ্গলবার (২১ জুন) একটিমাত্র ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রবীণ এই অভিনেতা। তিনি আরো জানান, তার সংগঠন ‘নিরাপদ সড়ক চাই’র যেসব শাখা বন্যাদুর্গত এলাকার মধ্যে আছে, সংগঠনের কেন্দ্রীয় কমিটি তাদের সহযোগিতা করবে।

উল্লেখ্য, চলতি বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে দারুণ আলোচনায় ছিলেন ইলিয়াস কাঞ্চন। গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনটিতে তিনি সভাপতি পদে জয়লাভ করেন। তবে ইলিয়াস কাঞ্চন নিজের পদের চেয়েও সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তার ও জায়েদ খানের লড়াইয়ের বিষয়টি নিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন